,

নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান হারুনের উপর দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে ডিসি বরাবর স্মারক লিপি

সংবাদদাতা ॥ নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন ও মেম্বার দুলালসহ নিরাপরাধ ৫ জনের বিরুদ্ধে দায়েরী মিথ্যা ধর্ষণ মামলা প্রত্যাহার এবং নারী লোভী মুহিবুর রহমান ও কতিত স্ত্রীকে গ্রেফতারের দাবী জানিয়ে গতকাল মঙ্গলবার হবিগঞ্জ জেলা প্রশাসক বরাবরে গণ স্বাক্ষর দিয়ে স্মারক লিপি দিয়েছেন ইউনিয়নবাসী।

উক্ত স্মারক লিপিতে এলাকাবাসী উল্লেখ্য করেন, উপজেলার আউশকান্দি ইউপির পারকুল গুচ্ছ গ্রামের বাসিন্দা বিয়ে পাগল, নারী লোভী প্রতারক মুহিবুর রহমানের অতিষ্টে তারা আতংকিত। উক্ত মুহিবুর রহমান তার স্ত্রী মৌসুমী আক্তারকে দিয়ে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে দীর্ঘ দিন ধরে। সে বিগত ১৮ অক্টোবর হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে তার স্ত্রী মৌসুমী আক্তারকে দিয়ে আশউকান্দি ইউপির সুনাম ধণ্য চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন, ওয়ার্ড মেম্বার দুলাল মিয়াসহ নিরাপরাধ ৫ জনের বিরুদ্ধে একটি মিথ্যা, সাজানো ধর্ষনের অভিযোগ এনে মামলা দায়ের করেন। উক্ত মামলার ঘটনায় ইউনিয়ন বাসীর মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 

স্মারকলিপিতে ইউনিয়নবাসী মুহিবুর রহমানের দায়েরী সাজানো মিথ্যা মামলা প্রত্যাহারের পাশপাশি দেহ ব্যবসায়ী মুহিবুর রহমান এবং তার স্ত্রী মৌসুমী আক্তারকে গ্রেফতারের দাবী জানান ইউনিয়নবাসী। অন্যতায় মানববন্ধনসহ কঠোর কর্মসুচীর হুমকী দেয়া হয়েছে। এর আগে ইউনিয়ন পরিষদের মাসিক সভায় সর্ব সম্মতিক্রমে মিথ্যা মামলা প্রত্যাহার এবং মামলার বাদী ও তার স্বামী মুহিবুর রহমানকে গ্রেফতারের দাবী জানিয়ে রেজুলেশন পাস করা হয়েছে এবং সিদ্ধান্ত মোতাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন জেলা প্রশাসক হবিগঞ্জ বরাবরে আবেদন করেন।


     এই বিভাগের আরো খবর